1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

ফুলতলা উপজেলা আওয়ামীলীগের জেলহত্যা দিবসে দোয়া মাহফিল।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১১০ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা, খুলনা।

আজ ৩ নভেম্বর (বৃহস্পতিবার) জেলহত্যা দিবস। স্বাধীন বাংলাদেশের ইতিহাসে একটি কলঙ্কময় দিন। ১৯৭৫ সালের এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি অবস্থায় মুক্তিযুদ্ধ পরিচালনাকারী বাংলাদেশের প্রথম সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, মন্ত্রিসভার সদস্য ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এএইচএম কামরুজ্জামানকে নির্মমভাবে হত্যা করা হয়।

 

১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যার ধারাবাহিকতায় আড়াই মাসের মাথায় জাতীয় এই চার নেতাকে বেয়নেট দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করে ঘাতকরা। কারাগারের মতো কঠোর নিরাপত্তা প্রকোষ্ঠে এ ধরনের নারকীয় হত্যাকাণ্ড পৃথিবীর ইতিহাসে নজিরবিহীন।

 

এই চার নেতার স্মরণে এবং আত্মার মাগফিররাতে ফুলতলা উপজেলা আওয়ামীলীগ আয়োজন করে আলোচনা সভা ও দোয়া মাহফিল।এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন । সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস মৃনাল হাজরা।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি কাজী আশরাফ হোসেন আশু, মোশাররফ হোসেন মোড়ল, ফুলতলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের রিপন ,উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হাসান তুহিন, দামোদর ইউনিয়নয়পরিষদের চেয়ারম্যান শরীফ মোহাম্মদ শিপলু ভূঁইয়া, ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোল্লা আলী আজম মোহন।মহিলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং মহিলা আওয়ামী লীগ নেত্রী রেক্সোনা আজমসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

আলোচনা শেষে দোয়া হয় এবং তাবারক বিতরণ হয়।

শেয়ার করুন

আরো দেখুন......